ঢাকা,৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

যুবদল কেন্দ্রীয় সভাপতির সাথে জেলা ও মহানগর যুবদলের মতবিনিময়

Polish_20211009_014940746.jpg

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নিরবের সাথে মতবিনিময় সভা করেছেন সিলেট জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ। শুক্রবার (৮ অক্টোবর) বিকেল ৫টায় সিলেট নগরীর অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে ও জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ বাস্তবায়নে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নিরবের হাত ধরে সিলেটে যুবদল বলিষ্ট ভূমিকা রাখবেন। তিনি সিলেটে যুবদল কার্যক্রম বেগবান করতে সিলেট জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান তিনি।
প্রধান বক্তার বক্তব্যে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নিরব বলেন, সিলেটে যুবদলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে হবে। বেগম জিয়া ও তারেক রহমানের নির্দেশে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য আরিফুল চৌধুরীর সহযোগিতায় সিলেটে আগামী দিনে সিলেটে যুবদলকে শক্তিশালী ও বেগবান করতে তাদের সহযোগিতা নিতে হবে। তিনি বলেন, বিগত বছরগুলোতে সিলেটে যুবদলের কার্যক্রম তেমন একটা চোখে পড়ার মতো ছিল না। কিন্তু নজিব, পাপলু, তারেক ও মকসুদের নেতৃত্বে সিলেটের প্রত্যেকটি উপজেলা, পৌর ও ওয়ার্ড কমিটি গঠন সফলভাবে সম্পন্ন হয়েছে। তাই আমি তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
বিশেষ অতিথির বক্তব্যে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শে দলকে এগিয়ে নিতে সিলেটে যুবদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখার জন্য সিলেট যুবদলের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ সভাপতি মুরতাজুল করিম বাদরু, সহ সভাপতি ও সিলেটের সাংগঠনিক টিমের প্রধান শহীদুল্লাহ তালুকদার, বিভাগীয় সহ সভাপতি আনসার উদ্দিন, সিলেট মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ। জেলা ও মহানগর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, তোফাজ্জুল হোসেন বেলাল, আখতার আহমদ, শাহিদুর রহমান সুজান, আশরাফ উদ্দিন ফরহাদ, ময়নুল ইসলাম মঞ্জুর, লুৎফুর রহমান, উমেদুর রহমান উমেদ, লিটন আহমদ, এমদাদুল হক স্বপন, কয়েছ আহমদ, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, ওলিউর রহমান, ফখরুল ইসলাম রুমেল, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, মফিজুস সামাদ চৌধুরী মাহফুজ, গোলাম মো. আব্বাস বাপ্পী, রায়হান আহমদ, আলী আহমদ আলীম, মকসুদুল করিম নোহেল, ওসমান গণি, মাসুক আহমদ, জয়নুল ইসলাম জনি, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহ্বায়ক বাবর আহমদ রনি, গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট শাহজাহান আহমদ, গোলাপগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক এনামুল হক এনাম। এছাড়াও জেলা ও মহানগর উপজেলা, পৌর ও ওয়ার্ড আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কবৃন্দ সহ অন্যান্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top