ঢাকা,৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মতবিনিময় সভায় এমপি হাবিবুর রহমান হাবিব

received_604798250549543.jpeg

নূরুদ্দীন রাসেল :: ৯ অক্টোবর শনিবার সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসেন সিলেট-০৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এরপর তিনি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।তারপর হাসপাতালের এনসিডিসি কর্নার উদ্বোধন করেন ও পরবর্তীতে তিনি হাসপাতালের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভা করেন।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মঈনুল আহসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল আলম,সাধারণ সম্পাদক এড. শামীম আহমেদ,মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দোহা,আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রুবাইয়া, গাইনি কনসালটেন্ট ডাঃ রিজওয়ানা, মেডিকেল অফিসার ডাঃ তাপস, ডাঃ সালমান,ডাঃ অনিন্দিতা সহ অন্যান্য চিকিৎসক বৃন্দ,নার্সিং কর্মকর্তাবৃন্দ,মিডওয়াইফবৃন্দ।

অত্র হাসপাতালের পরিসংখ্যানবিদ ফারহানা মালেক,ক্যাশিয়ার আমান আহমদ সহ সকল স্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ,স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) সায়েকুল ইসলাম,এমটিপি আই আব্দুল্লাহ আল আনসারী,সহকারী স্বাস্থ্য পরিদর্শক বৃন্দ,স্বাস্থ্য সহকারি বৃন্দ।সিএইচসিপি জাহেদ,হীরা সহ অন্যান্যরা।

মতবিনিময় সভায় প্রধান অতিথি এমপি হাবিব হাসপাতালের বিভিন্ন সেবা,বিশেষ করে কোভিড রোগীদের সেবার জন্য,টিকা কার্যক্রম পরিচালনার জন্য হাসপাতালের সকল চিকিৎসক, নার্সিং কর্মকর্তাবৃন্দ সহ সকল স্বাস্থ্যকর্মীদের প্রশংসা ও ধন্যবাদ জানান এবং দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।সভা শেষে তিনি হাসপাতাল প্রাঙ্গণে মুজিব বর্ষ উপলক্ষে একটি নিম গাছের চারা রোপণ করেন।অনুস্টান পরিচালনা করেন আতিকুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top