ঢাকা,৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জ “মাধ্যমিক সহকারি শিক্ষক পরিষদ”র কমিটি গঠন : আব্দুল হামিদ সভাপতি জিয়া সম্পাদক

Polish_20211106_053221248.jpg

এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল : সিলেট  দিগন্ত ডেস্ক : কোম্পানীগঞ্জ উপজেলা সিলেট এর “মাধ্যমিক সহকারি শিক্ষক পরিষদ ‘র কমিটি গঠন সম্পন্ন : আব্দুল হামিদ কে সভাপতি ও জিয়াউর রহমান মিজান কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

শিক্ষার মানোন্নয়ন, পেশাগত দক্ষতা ও ভ্রাতৃত্ববোধ সৃষ্টির লক্ষ্যে ৪ই নভেম্বর ২০২১ ইং রোজ বৃহস্পতিবার বেলা ০২ ঘটিকায় কোম্পানীগঞ্জ বালিকা বিদ্যালয়ের হলরুমে উপজেলার সকল মাধ্যমিক ও সমমান শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষকবৃন্দের উপস্থিতিতে  দুই বছরের জন্য ৩৫ সদস্য বিশিষ্ট  নব গঠিত কমিটি সবসম্মতি ক্রমে অনুমোদন  করা হয়।

কার্যকরী কমিটির দায়িত্ব প্রাপ্তরা হলেন- সভাপতিঃ  আব্দুল হামিদ (সিনিয়র শিক্ষক- পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজ )। সিনিয়র সহ সভাপতিঃ  আবুল বাশার (সিনিয়র শিক্ষক- ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজ )। সহ-সভাপতিঃ (১)  আমিনুল হক (সিনিয়র শিক্ষক- কাঁঠালবাড়ি চৌমুহনী বাজার আলিম মাদরাসা )। সহ-সভাপতিঃ (২)  আবুল হাশেম (সিনিয়র শিক্ষক- শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজ)। সহ-সভাপতিঃ (৩)  রতন মিয়া (সহকারি শিক্ষক- রণিখাই হুমায়ুন রশিদ চৌধুরী উচ্চ বিদ্যালয়), সহ-সভাপতিঃ (৪)  আতিকুর রহমান দানিস (চাটিবহর উচ্চ বিদ্যালয়)।

সাধারণ সম্পাদকঃ  জিয়াউর রহমান মিজান (সহকারি শিক্ষক- তেলিখাল উচ্চ বিদ্যালয়), যুুগ্ম সাধারণ সম্পাদকঃ  ইসমাইল হোসেন শামীম (সিনিয়র শিক্ষক- ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজ), যুগ্ম সাধারণ সম্পাদকঃ  মাসুক রানা (সহকারি শিক্ষক- শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজ) সাংগঠনিক সম্পাদকঃ ১) হুমায়ুন কবির (সিনিয়র শিক্ষক- কাঁঠালবাড়ি চৌমুহনী বাজার আলিম মাদ্রাসা)। সাংগঠনিক সম্পাদকঃ ২) আবু বকর ছিদ্দিক (সিনিয়র শিক্ষক- পাড়ুয়া নোয়াগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসা)। সাংগঠনিক সম্পাদকঃ (৩)  এমাদ উদ্দিন (সিনিয়র শিক্ষক- ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজ),প্রচার সম্পাদকঃ  ইব্রাহিম মিয়া (সহকারি শিক্ষক- ছনবাড়ি উচ্চ বিদ্যালয়), যুুগ্ম প্রচার সম্পাদকঃ  জসিম উদ্দিন (সহকারি শিক্ষক- শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজ)।

অর্থ সম্পাদকঃ  মোহাম্মদ সদরুদ্দিন (সহকারি শিক্ষক- রণিখাই হুমায়ুন রশিদ চৌধুরী উচ্চ বিদ্যালয়)। যুগ্ম অর্থ সম্পাদকঃ  মুরাদ হোসেন (সহকারি শিক্ষক- ছনবাড়ি উচ্চ বিদ্যালয়)। দপ্তর সম্পাদকঃ আব্দুল মুকিত (সিনিয়র শিক্ষক-শিবপুর উচ্চ বিদ্যালয়)। যুুগ্ম দপ্তর সম্পাদকঃ উত্তম ব্যাপারী (সহকারি শিক্ষক- পূর্নাছগ্রাম উচ্চ বিদ্যালয়), গ্রন্থ ও প্রকাশনা সম্পাদকঃ  মুখলিছুর রহমান (সহকারি শিক্ষক- তেলিখাল উচ্চ বিদ্যালয়)। যুুগ্ম গ্রন্থ ও প্রকাশনা সম্পাদকঃ  শফিকুল ইসলাম (সিনিয়র শিক্ষক- পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজ),ধর্ম বিষয়ক সম্পাদকঃ  গোলাম রব্বানী (সহকারি শিক্ষক- পূর্ণছগ্রাম উচ্চ বিদ্যালয়)। যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদকঃ  কাজী আমির উদ্দিন (সিনিয়র শিক্ষক- পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজ )।মহিলা বিষয়ক সম্পাদকঃ  মিলিনা খাতুন (সহকারি শিক্ষক- পাড়ুয়া নোয়াগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসা)। যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদকঃ  মিহিকা বিশ্বাস (সহকারি শিক্ষক- পূর্ণছগ্রাম উচ্চ বিদ্যালয়),

বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ  প্রজেশ সরকার (সহকারি শিক্ষক- ঢালারপাড় উচ্চ বিদ্যালয়)। যুগ্ম বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ  জালাল আহমদ (সহকারি শিক্ষক- পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজ )। ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ  বাসুদেব বিশ্বাস (সহকারি শিক্ষক- পারকুল উচ্চ বিদ্যালয়),যুুগ্ম ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ  আব্দুল হালিম (সহকারি শিক্ষক- পারকুল উচ্চ বিদ্যালয়), শিক্ষা ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকঃ  সেলিম জাহান (সহকারি শিক্ষক- ঢালারপাড় উচ্চ বিদ্যালয়), যুগ্ম শিক্ষা ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকঃ  খলিলুর রহমান (সহকারি শিক্ষক- ঢালারপাড় উচ্চ বিদ্যালয়)।

কার্যকরী সদস্যঃ  ফজলুল হক (সহকারি শিক্ষক- বর্ণি উচ্চ বিদ্যালয়), মাফুজুর রহমান (সহকারি শিক্ষক-কলাবাড়ি উচ্চ বিদ্যালয়), শ্যামলেন্দু শেখর রায় (সহকারি শিক্ষক- রণিখাই হুমায়ুন রশিদ চৌধুরী উচ্চ বিদ্যালয়),  সুমন কুমার রায় (সহকারি শিক্ষক- কলাবাড়ি উচ্চ বিদ্যালয়),  দীপক চন্দ্র মোদক (সহকারি শিক্ষক- শিবপুর উচ্চ বিদ্যালয়)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top