ঢাকা,২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সিলেট চেম্বারের সাথে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা ও সংবর্ধনা

received_308364174634911.jpeg

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নবনির্বাচিত কমিটির সাথে মতবিনিময় ও সংবর্ধনা প্রদান করেছে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ। (১ জানুয়ারী) শনিবার বিকেলে নগরীর জেল রোডস্থ চেম্বারের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নবনির্বাচিত সভাপতি তাহমিন আহমদ বলেন, ব্যবসায়ীরা দেশের কল্যাণ ও উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের পাশাপাশি অর্থনীতির হাতিয়ার হিসেবে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। ব্যবসায়ী সমাজ ঐক্যবদ্ধ থাকায় ব্যবসা অঙ্গন উন্নতির লক্ষ প্রান্তে এগিয়ে যাচ্ছে। তিনি দেশ জাতীর সার্থে সর্ব মহলের ব্যবসায়ীদের এক সাথে কাজ করার আহবান জানান।
সভায় বক্তব্য রাখেন, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নবনির্বাচিত সিনিয়র সহ সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ, সাবেক সভাপতি ও বর্তমান পরিচালক আবু তাহের মোঃ শোয়েব, সাবেক সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, পরিচালক মুজিবুর রহমান মিন্টু, হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ রইছ আলী, সহ সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল ও আক্তার হোসেন সুহেল, সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম, সহ সাধারণ সম্পাদক সাহেদ বকস, দপ্তর সম্পাদক মশিউর রহমান বাবু, সদস্য দুলাল মৃধা, রিন্টু চক্রবর্তী,সাবেক সদস্য মোঃ শামীম খাঁন প্রমুখ।
অনুষ্ঠানে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি তাহমিন আহমদ সহ নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করেন হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top