ঢাকা,২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

এড. কামাল হোসেইনকে কোম্পানীগঞ্জ উপজেলা আইনজীবী সমিতির সংবর্ধনা

Polish_20220102_234359024.jpg

সিলেট জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এডভোকেট মো. কামাল হোসেইন এর আইন পেশায় ২৫ বছর পূর্তি উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আইনজীবী সমিতি’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার (২ জানুয়ারি) রাতে সিলেটের একটি অভিজাত রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সিলেট জেলা আইনজীবী সমিতিতে যোগদানকারী কোম্পানীগঞ্জ উপজেলা নবীণ আইনজীবীদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করা হয়।

সিনিয়র এডভোকেট বদরুল আলমের সভাপতিত্বে ও আইনজীবী সমিতির সাবেক সহ সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল হেলালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আইন পেশা একটি মহান পেশা। সততা ও নিষ্ঠার মাধ্যমে মানুষকে সেবা দিয়ে আইন পেশার মহত্ত্ব ধরে রেখেছেন সিনিয়র আইনজীবী মো. কামাল হোসেইন। তিনি সব সময় সততা ও নিষ্ঠার সাথে আইন পেশা চালিয়ে গেছেন। তিনি সকলকে তাঁর আদর্শ অনুসরণ করে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি তিনি প্রবীণ এই আইনজীবীর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এডভোকেট মো. কামাল হোসেইন।সংবর্ধিত অতিথি এডভোকেট মোঃ কামাল হোসেইন তিনি তার বক্তব্যে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আইন পেশা একটা মহৎ পেশা। আপনারা যারা নবীন আইনজীবী হিসাবে সিলেট জেলা বারে যোগদান করেছেন আপনাদের প্রতি পরামর্শ  হল সৎ ভাবে ও নিষ্ঠার সাথে আইন পেশা পরিচালনা করে সম্মান অর্জন করবে। আইন জেনে ওকালতি করলে টাকার পিছনে ছুটতে হবে না বরং টাকাই আপনার পেছনে ছুটবে।

অন্যান্যের মধ্যে  বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিনিয়র  এডভোকেট আজমল আলী, সিনিয়র এডভোকেট মকদ্দুস আলী, সিনিয়র এডভোকেট শাহজাহান চৌধুরী, সিনিয়র এডভোকেট দিলোয়ার হোসেন, সিনিয়র এডভোকেট ইছরাফিল আলী, এডভোকেট লাভলী খাতুন, এডভোকেট ফরহাদ খন্দকার, এডভোকেট লাভলী আল আজাদ, এডভোকেট দেলোয়ার হোসেন, এডভোকেট আব্দুল্লাহ মো. মহসিন, এডভোকেট সাইফুল ইসলাম, এডভোকেট আলাউদ্দিন, এডভোকেট আব্দুল গফুর, এডভোকেট জাকির হোসেন সুমন, এডভোকেট রিপন চন্দ্র দাস, এডভোকেট আলমগীর হোসেন, এডভোকেট জিয়াউর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top