ঢাকা,২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন সম্পন্ন, সভাপতি সাহাব উদ্দিন ও সম্পাদক আলী আকবর

Polish_20220106_214557509.jpg

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন সাহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক হয়েছেন আলী আকবর। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনে ভোটের মাধ্যমে তারা নির্বাচিত হয়েছেন।

ছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে শওকত আলী বাবুল, ১ম যুগ্ম সম্পাদক এডভোকেট বুরহান উদ্দিন খন্দকার (ফরহাদ) ও সাংগঠনিক সম্পাদক নুরুল মোত্তাকিন বাদশা নির্বাচিত হন।

বিএনপি নেতা আলী আকবরের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।

প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুর, শামীম আহমদ, উপজেলা বিএনপি নেতা এডভোকেট কামাল হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে কলিম উদ্দিন আহমদ বলেন, ইতিহাস স্বাক্ষী গণতন্ত্র ও আওয়ামী লীগ একসাথে চলেনা। তারা গণতন্ত্র ধ্বংস করে একদলীয় বাকশাল করেছিল। আর শহীদ জিয়া বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেন। বর্তমানে বাকশালীরুপে সেই আওয়ামী লীগ জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যয় বসে আছে। তারা গণতন্ত্রকে হত্যা ও মানুষের ভোটাধিকার হরণ করে ক্ষমতায় আছে।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হিফজুর রহমানের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত কাউন্সিলে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাবেক সহ দফতর সম্পাদক আব্দুল মালেক , বিএনপি নেতা কুহিনূর আহমদ, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ আলম ও সাবেক ছাত্রদল নেতা মাহবুব আলম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top