ঢাকা,২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

খুটাখালী প্রবাসী ক্লাব এর অফিস উদ্বোধন

received_261512146074217.jpeg

আমির বিন সুলতান চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজার চকরিয়া উপজেলার প্রাণকেন্দ্র খুটাখালী ইউনিয়ন এ প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের সার্বিক তত্বাবধানে,খুটাখালী তরুণ ও বিশেষ ব্যক্তবর্গের সহযোগিতায় খুটাখালী প্রবাসী ক্লাবের কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন হয় আজ।

অদ্য ৭ জানুয়ারি ২০২২ শুক্রবার জুমার নামাজের পরপরই খুটাখালী বাজারস্থ হাজী মমতাজ মার্কেটের তৃতীয় তলায় ক্লাবের কার্যালয় কুরআন খতমের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রবাসী ক্লাব এর উপদেষ্টা মোঃ জুনাইদ এর সঞ্চালনায়, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুটাখালী ইউনিয়নের টানা তৃতীয়বারের মত নির্বাচিত চেয়ারম্যান, বিশিষ্ট আলেমেদ্বীন মাও মুহাম্মদ আবদুর রহমান সাহেব।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান বলেন, প্রবাসী রেমিটেন্স যোদ্ধারা এই দেশের অর্থনীতিকে চাঙ্গা রাখতে অগ্রণী ভূমিকা পালন করছেন। তাদের এই ভূমিকার জন্য সরকার তাদেরকে বীর রেমিটেন্স যোদ্ধা হিসেবে আখ্যায়িত করেছেন। বৈশ্বিক করোনা মহামারী কালীন দেশের অর্থনীতিকে বাঁচিয়ে রাখতে অগ্রণী ভূমিকা পালন করেছেন প্রবাসী রেমিটেন্স যোদ্ধারা। তাই সরকার প্রবাসী ও তাদের পরিবারের সুযোগ সুবিধার জন্য নানানমুখী উন্নয়ন মূলক উদ্যোগ গ্রহণ করেছেন। তিনি আরো বলেন, এলাকার সামাজিক কর্মকাণ্ডে খুটাখালী প্রবাসী ক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা করছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুটাখালী ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক বাহাদুর হক। নবনির্বাচিত ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ছলিম উল্লাহ, ৪নং ওয়ার্ডের ছৈয়দ হোসাইন, ৫নং ওয়ার্ডের নাসির উদ্দীন, ৬নং ওয়ার্ডের নুর মোহাম্মদ পেটান, ৭নং ওয়ার্ডের নুরুল আজিম, ৮নং ওয়ার্ডের নুরুল আজিম সবুজ ও ৯নং ওয়ার্ডের জিশান শাহরিয়ারসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

যাদের অক্লান্ত পরিশ্রমে গড়ে উঠেছেন, এই প্রবাসী ক্লাব সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন,প্রবাস থেকে ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি এজিএস সেলিম কায়সার জনি চৌধুরী। সভাপতি বলেন এই সফলতায় যাদের নাম না নিলে হয় না যেমন, সাধারন সম্পাদক মফিজুর রহমান, ক্লাবের সিনিয়র উপদেষ্টা মোহাম্মদ নুরুল হোসাইন, মোহাম্মদ আব্দুল্লাহ, মোহাম্মদ ইসমাইল, আবদু রশিদসহ সকল কেন্দ্রীয় পরিষদ সদস্য ও সাধারণ সদস্য সহ সকলের প্রতি কৃতার্থ হোন।

উৎসাহ উদ্দীপনা ও আনন্দমূখর পরিবেশে কুরআন তেলেওয়াত দুআ মোনাজাত ফিতা কাটার মধ্য দিয়ে ক্লাবের কার্যালয় উদ্বোধন সম্পন্ন করেন।।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top