ঢাকা,২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার জন্য আন্দোলন এর বিকল্প নেই : ভিপি মাহবুব

Polish_20220110_001252570.jpg

জকিগঞ্জ পৌরসভার ১নং ও ২নং ওয়ার্ড  বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন সম্পন্ন । গতকাল ৬ই জানুয়ারি রবিবার জকিগঞ্জ পৌরসভার ১নং ও ২নং ওয়ার্ড বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনে ভোটের মাধ্যমে ১নং ওয়ার্ডের সভাপতি মোঃ আব্দুল খালিক খলবু, সহ সভাপতি মোঃ রফিকুল হক, সাধারণ সম্পাদক মোঃ মইনুল হক, যুগ্ম সম্পাদক সুফিয়ান আহমদ ও সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন গোলজার এবং  ২নং ওয়ার্ডের সভাপতি মোঃ আতিকুর রহমান আতিক, সহ সভাপতি মোঃ মতিউর রহমান মতিন, সাধারণ সম্পাদক মোঃ রাসেল আহমদ,যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম আহমদ ও সাংগঠনিক সম্পাদমোঃ জাবেদ আহমদ নির্বাচিত হয়েছেন।

জকিগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক ইকবাল আহমদ তফাদার এর সভাপতিত্বে ও সদস্য বদরুল হক বাদলের পরিচালনায় পৃথক পৃথক দুইটি সম্মেলনে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন-সিলেট জেলা  বিএনপির বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব)।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিএনপির  নেতা এডভোকেট এইচ এম শিপু,

 

আরও বক্তব্য ও উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও প্রবীণ রাজনীতিবিদ মইনুল রাজা মানিক,সাবেক সাধারণ সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস শাকুর, সাবেক ছাত্রনেতা জিয়াউর রহমান জিয়াব,জেলা ছাত্রদলের সহ সভাপতি রেজাউল হক চৌধুরী প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুল হক চৌধুরী  বলেন,  রাতের ভোটের নির্বাচিত অবৈধ শেখ হাসিনা সরকারের অধিনে কোন সুস্থ নির্বাচন হবে না এবং সুস্থ নির্বাচন আশা করা বোকার স্বর্গে বাস করার মত অবস্থা। দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার জন্য আন্দোলন এর বিকল্প নেই। গণতন্ত্র ও আওয়ামী লীগ একসাথে চলতে পারেনা। এই বাকশালী রাতের ভোটের সরকার গণতন্ত্র ধ্বংস করে একদলীয় বাকশাল কায়েম করেছে। গণতন্ত্রকে হত্যা ও মানুষের ভোটাধিকার হরণ করে ক্ষমতায় আর বেশি দিন থাকতে পারবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top