ঢাকা,৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শ্রমিক নেতা ইদ্রিসের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সিলেটে রিক্সা শ্রমিকদের মিছিল সমাবেশ

USER_SCOPED_TEMP_DATA_orca-image-1643900090875_6895016726757815496.jpeg

শ্রমিক নেতা ইদ্রিস আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সিলেট নগরীতে শাহপরান থানা রিক্সা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল ৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকালে মিছিলটি নগরীর উপশহর পয়েন্ট থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শিবগঞ্জ পয়েন্টে সমাবেশে মিলিত হয়।
শাহপরান থানা রিক্সা শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি আখতার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকাশ চন্দ্র ভট্টাচার্য্য এর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শ্রমিকনেতা আবুল কাশেম, আলমগীর হোসেন সালমান, শহীদ বকস, সংগ্রাম মিয়া, ইশতাক মিয়া, আবুল কালাম, আব্দুস সালাম, রফিকুল ইসলাম, হাবিবুর রহমান হৃদয় প্রমুখ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা শাহপরান থানা রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি ইদ্রিস আলীর উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, শ্রমিকরা সব সময় শান্তি প্রিয়। শান্তিপ্রিয় শ্রমিকদের অশান্ত করতে উদ্দেশ্যে মূলক ভাবে সন্ত্রাসীরা হামলা করেছে। অনতিবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান।
বক্তারা বলেন, হামলার পর শাহপরান থানায় শিবগঞ্জ সাদারপাড়া মহল্লার রুহেল মিয়া ও রাহেল মিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়েরের পরও পুলিশ তাদের এখন পর্যন্ত গ্রেফতার করেনি। এটা দুঃখজনক। হামলাকারীদের গ্রেফতার করা না হলে শ্রমিক নেতৃবৃন্দ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top