ঢাকা,২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সরকার খালেদা জিয়াকে আটক রেখে ক্ষমতা ধরে রাখতে চায়———-এডভোকেট মোমিন

received_331545312081670.gif

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আয়োজনে ৩ নং ঘিলাছড়া ইউনিয়ন শাখার প্রতিনিধি সভা সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারী ) বিকেল ৩টায় ৩ নং ঘিলাছড়া ইউনিয়ন যুবদলের অস্থায়ী কার্যালয়ে এ প্রতিনিধি সভার আয়োজন করা হয়।

ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল কাদির জিলার সভাপতিত্বে ও ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আহমদ জিলু এবং যুগ্ম আহবায়ক রাশেদুল হাসান চৌধুরী রাসেদ এর যৌথ সঞ্চালনায় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন। সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছেন, ক্ষমতাসীনদের বিশ্বাসের একমাত্র ভিত্তি হচ্ছে খালেদা জিয়াকে আটক রেখে ক্ষমতা ধরে রাখা। উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা খালেদা জিয়াকে বিদেশে যাওয়ার পরামর্শ দিলেও দিনের পর দিন নানা টালবাহানা করে যাচ্ছে এই সরকার। যতই দিন যাচ্ছে বেগম জিয়ার শারীরিক অবস্থা খারাপ হচ্ছে। এ টালবাহানা নিয়ে কোন ধরনের অঘটন ঘটলে সরকারকেই তার সম্পূর্ণ দায়ভার নিতে হবে। বর্তমান তার যে চিকিৎসা প্রয়োজন তা দেশে সম্ভব নয়। তাই দ্রুত সময়ের মধ্যে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসা নিশ্চিত করার দাবি জানান তিনি।তিনি আরো বলেন, নির্যাতিত মামলা হামলায় জর্জরিত ও দলের ত্যাগী সকল তৃণমূল নেতাকর্মীদের দ্বারা ইউনিয়ন যুবদল কমিটি গঠন করা হবে

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ প্রধান বক্তার বক্তব্যে তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া অত্যন্ত গুরুতর অসুস্থ অবস্থায় আজকে তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে লড়াই করছেন। কিন্তু এই সরকার এখন পর্যন্ত তাকে দেশের বাহিরে চিকিৎসার সুযোগ প্রদান করছে না। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ইউনিয়ন যুবদলকে রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যেতে হবে। আজকে সফলভাবে প্রতিনিধি সভার আয়োজন করার জন্য তিনি ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদল ও ৩ নং ঘিলাছড়া ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ জানান।

ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল কাদির জিলা সভাপতির বক্তব্যে তিনি বলেন, দেশের জনগণ আজ কঠিন সময় পার করছে, দেশের স্বাধীনতা আজ হুমকির মুখে, খালেদা জিয়া ও তারেক রহমানসহ জাতীয়তাবাদী শক্তিকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। ভোটের অধিকার হরণ করা হয়ছে। অনিরাপদ হয়ে গেছে প্রিয় মাতৃভূমি তাই দেশের গনতন্ত্রকে ফিরিয়ে আনতে দেশব্যাপী যুবদলের তৃনমুলকে আরো শক্তিশালী করা হচ্ছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের সদস্য কবির উদ্দিন, সিলেট জেলা যুবদলের সদস্য এনামুল হক চৌধুরী শামীম।

আরও বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জয়ফুর রহমান পারভেজ,, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের প্রথম সদস্য লুতফুর রহমান, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রাজেল আহমদ,, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সিরাজ উদ্দিন মেম্বার,, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক টুটুল আহমদ,, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক তারেক আহমদ খান,, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের অন্যতম সদস্য দিনার আহমদ শাহ,, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নাসির উদ্দীন লিটন,, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শিপার আহমদ,, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রিমন হাসান রিমু,, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আতিক আহমদ চৌধুরী,, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের অন্যতম সদস্য সামাদ হোসেন রুমেল,, উপজেলা যুবদলের অন্যতম সদস্য শামীম আহমদ,, অন্যতম সদস্য সিরু আহমদ, অন্যতম সদস্য ছোটন মিয়া,, যুবদল নেতা প্রবাসী ছাইম খান, অন্যতম সদস্য হাবিবুর রহমান পিন্টু, শাহ জামাল আহমদ ইন্তাজ,, কামরুল ইসলাম,, আবুল হোসেন,, রঞ্জিত।

এসময় উপস্থিত ছিলেন যুবদল নেতা দুলাল আহমদ, রাসেল, তোফায়েল,, লিমন আহমদ,, দেলোয়ার হোসেন,, মজাইদ আহমদ,, জাবেদ আহমদ,, কামরুজ্জামান সহ আরও অনেক।

অনুষ্ঠানের শুরতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পাবেল আহমদ।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top