ঢাকা,৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থার অভিষেক সম্পন্ন

USER_SCOPED_TEMP_DATA_orca-image-1645767183415_6902847880468193784.jpeg

জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা (জাসউস) এর কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভা গত ২২ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।
জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা’র সভাপতি তমাল আহমদ মজুমদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খায়রুল আলমের পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিন এর সিলেট ব্যুরো প্রধান শাহ দিদারুল আলম চৌধুরী নোবেল, হাওর ও পরিবেশ আন্দোলনের সভাপতি কাশমীর রেজা, টিভি চ্যানেল নিউজ২৪ এর সিলেট ব্যুরো প্রধান সৈয়দ রাসেল। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা’র সহ-সভাপতি সিরাজুল ইসলাম ও বুরহান উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহীন, সাংগঠনিক সম্পাদক সালমা বেগম, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক শামীম, অর্থ সম্পাদক মাসুদা আক্তার, আন্তর্জাতিক সম্পাদক আব্দুল আলিম, কার্যনির্বাহী সদস্য এস.এম দেলোয়ার, সাদিকুর রহমান চৌধুরী, রমা কান্ত দাস, সদস্য অরবিন্দ বর্মন, নুর আকাশ, আব্দুর রহমান, কাজী সাজু, পারভেজ আলম, মনসুর আহমদ, তোফায়েল আহমদ, সাইদুর রহমান খান, নুরুজ্জামান প্রমুখ।
সভায় বক্তারা বলেন, শিক্ষা, চিকিৎসা, উন্নয়ন, সমাজ সেবামূলক কাজ সহ বঞ্চিত জনগোষ্ঠির জীবন মান উন্নয়নে প্রতিষ্ঠা লগ্ন থেকে জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা নিঃস্বার্থ ভাবে কাজ করে যাচ্ছে। সফল কার্যক্রমের মাধ্যমে একদিন এই সংস্থা বহির্বিশ্বে সুপরিচিতি লাভ করবে। দেশ, জাতি ও সমাজের উন্নয়নের লক্ষ্যে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। বক্তারা বলেন, মাদক সহ সকল নেশাকে না বলে মানব সেবামূলক কাজে আগ্রহী হয়ে, সেবামূলক কাজের আলো হয়ে, দেশকে আলোকিত করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top