ঢাকা,১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সিলেট বিভাগের কর্মশালা ও অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি সভা সম্পুর্ন

Polish_20220304_160703149.jpg

গত ৩ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে ব্লু- ওয়াটার শপিং ৯ ম তলা সিলেট সান কার্যালয়, জিন্দাবাজার সিলেট অনুষ্ঠিত হল মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সিলেট জেলা ও বিভাগীয় কমিটির আয়োজনে কর্মশালা ও অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি সভা সম্পুর্ন

মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সিলেট বিভাগীয় চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশীদ সভাপতিত্বে ও সচিব এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল ও দেলোয়ার আহমেদ এর পরিচালনায় সভা শুরুতেই কুরআন তেলাওয়াত করেন সিলেট জেলা মাতপস সমাজ সেবা সচিব নাসরু আহমেদ চৌধুরী।
প্রধান অতিথি মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি কেন্দ্রীয় কমিটি ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান বক্তব্য বলেন মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সিলেট বিভাগ সহ সারা দেশে করোনা কালিন সময়ে মানবাধিকার কর্মীরা মানবতার কল্যানে, মানুষের অধিকার আদায়ে নানা কর্মসূচি পালন করে আসছেন । সিলেট বিভাগের মানবাধিকার কর্মীদের দক্ষতা বৃদ্ধিতে কর্মশালা ও অভিষেক অনুষ্ঠানের কার্যক্রম সুন্দর ও সু শৃঙ্খল ভাবে পরিচালনা করার জন্য নির্দেশনা প্রদান করেন।


প্রধান আলোচক মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি কেন্দ্রীয় কমিটি সাংগঠনিক সচিব ও সিলেট বিভাগীয় সমন্বয়ক মো এনামুল ইসলাম তালুকদার তার বক্তব্য বলেন- মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সিলেট বিভাগের চারটি জেলা কমিটির মানবাধিকার কর্মীদের দক্ষতা ও সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির লক্ষ্য সকল জেলা মানবাধিকার কর্মীদের দেশ ও মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। সিলেট এর অবহেলিত জনগোষ্ঠীর অধিকার আদায়ে নিরলস ভাবে কাজ করতে হবে।
বিশেষ অতিথি মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সিলেট বিভাগীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান মকসুদুর রহমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান মো ইয়াছিন আলী,মাতপস সিলেট জেলা কমিটি চেয়ারম্যান ফয়সল আহমেদ বাবলু, মাতপস সিলেট বিভাগীয় সাংগঠনিক সচিব মিজানুল হক, মাতপস সিলেট জেলা কমিটি শামীম আহমেদ, নারী ও শিশু সচিব ফারহানা বি হেনা, যুগ্ম সচিব নাজনীন হাছান, সিলেট জেলা মাতপস যুগ্ম সচিব আরিফ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী বদরুল আলম, যুগ্ম সচিম জহুরা আকতার নাজনীন, তোফা ফজল সদস্য সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top