ঢাকা,১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

পীরের চক মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

received_973818423521251.jpeg

পীরের চক মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। (২৬ মার্চ) পীরের চক শ্রমিক কল্যাণ যুব সংঘের উদ্যোগে শনিবার রাতে পীরের চক হযরত শাহ গরম দেওয়ান সংলগ্ন মাঠে এই ফাইলান খেলা অনুষ্ঠিত হয়।
শেখ মীর মিয়ার সভাপতিত্বে ও শেখ আব্দুস ছালামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদল আহ্বায়ক কমিটির সদস্য কয়েস আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামাল আহমদ, সামাদ আহমদ, মো. সোহাগ আহমদ, ইমন আহমদ, রুবেল আহমদ, মো. নাজই মিয়া, মো. সানাই আহমদ, আব্দুল মালেক।
এসময় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেন, খেলাধুলা ও শরীরচর্চা শারীরিক ও মানসিক বিকাশে অগ্রণী ভূমিকা পালন করে। খেলাধুলার মাধ্যমে চিন্তার সৃজনশীল বিকাশ ঘটে, নেতৃত্বের দক্ষতা অর্জিত হয়, জয়-পরাজয় মেনে নেওয়ার সাহস বাড়ে, দেশপ্রেম জাগ্রত হয় এবং নৈতিক চরিত্রের বিকাশ ঘটে। শুধু তাই নয়, খেলাধুলার মধ্যে অপরাধপ্রবণতা কমে যায়। সূর্য তরুণ যুব সংঘ পীরের চককে হারিয়ে খেলায় সমতা স্পোটিং ক্লাব টিলাগড় চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

scroll to top