ঢাকা,২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

গোয়াইনঘাট উপজেলা যুবদলের ১নং রুস্তম পুর ইউনিয়ন শাখার কর্মী সভা অনুষ্ঠিত

Polish_20220411_004656270.jpg

জাতীয়তাবাদী যুবদল গোয়াইনঘাট উপজেলা যুবদলের ১নং রুস্তম পুর ইউনিয়ন শাখার কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯) বিকেল ২টায় স্থানীয় হাদারপার বাজারে এই কর্মী সভার আয়োজন করা হয়।
উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক হাবিবুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক সালেহ আহমদ, দেলোয়ার হোসেন, ও মাহবুব সাজুর যৌথ পরিচালনায় কর্মী সভায় প্রধান অতিথি বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহবায়ক এড শাহজাহান সিদ্দিকী বলেন, দেশ আজ কঠিন এক সংকট মুহুর্ত পার করছে, দেশের জনগণ এই সংকট থেকে মুক্তি চায় তাই দেশের গনতন্ত্র পূর্ণরুদ্ধার করতে যুব সমাজ কে এগিয়ে আসতে হবে, দেশ নায়ক তারেক রহমান কে বীরের বেশে জন্ম ভুমিতে ফিরিয়ে আনতে জাতীয়তাবাদী যুবদল প্রস্তুত থাকতে হবে। দেশের গনতন্ত্র ফিরিয়ে আনতে দেশনায়ক তারেক রহমান নির্দেশে দেশব্যাপী যুবদল কে তৃনমূল থেকে শক্তিশালী করার জন্য কাজ করা হচ্ছে। গোয়াইনঘাট উপজেলা যুবদলের প্রতিটি ইউনিটে ত্যাগী ও যোগ্যদের দিয়ে আগামীর নেতৃত্ব হবে। গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহবায়ক কমিটি সাহসী নেতৃত্ব খুজে বের করে নেওয়ার জন্য তৃনমুল পর্যায়ে কাজ করে যাচ্ছে, কমিটি গঠনে ত্যাগী ও হামলা মামলায় নির্যাতিতদের অগ্রাধিকার ভিত্তিতে গ্রহণ করা হবে।
যুবদল নেতা বদরুল আলমের পবিত্র কোরআন তেলাওয়াতে শুরু হওয়া উক্ত কর্মী সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক সাবেক চেয়ারম্যান খালেদ আহমদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্ন আহবায়ক জাহিদ খান, জাহাঙ্গীর আলম, জিএম শফিক, সদস্য মাসুক আহমেদ, আবুল কালাম আজাদ, আনোয়ার হোসেন শাহান, শামীম আহমদ, রুবেল মেম্বার, রেজওয়ান রাজু, জৈন উদ্দিন, আং শুকুর, আলী আমজদ। ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যো বক্তব্য রাখেন, হেলাল আহমেদ, আবুল কাশেম, আলিম উদ্দিন দুর্জয়, এম ওয়ারিস, নাহিদ, জাহেদ আহমদ, শুভ খান, আং ছাত্তার, জাকারিয়া প্রমুখ সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

scroll to top