ঢাকা,২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

হাকুর বাজার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির পুনরায় সভাপতি নির্বাচিত হলেন সুবাস দাস

received_357833926368640.jpeg

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৯নং ডৌবাড়ী ইউনিয়নস্থ হাকুর বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। বিগত ১০ এপ্রিল অভিভাবকদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে হাকুর বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়। অভিভাবক সদস্য পদে ১০জন প্রতিদ্বন্দ্বীতা করে ৪জন নির্বাচিত হয়েছেন এবং মহিলা অভিবাবক সদস্যা পদে নির্বাচিত হন ১ জন।

শনিবার সকাল সাড়ে ১১টায় গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাকুর বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচিত ঐ ৫জন অভিবাবক সদস্যসহ শিক্ষকবৃন্দের সর্বসম্মতিক্রমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এবং এশিয়ান টেলিভিশনের গোয়াইনঘাট প্রতিনিধি সুবাস দাস ৪র্থ বারের মতো বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

৪র্থ বারের মতো বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় সুবাস দাস বলেন, ২০০৫ সালে প্রতিষ্ঠিত হাকুর বাজার উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাকালীন থেকে নানা বাঁধা বিপত্তি উতরাই পেরিয়ে আজ এ পর্যন্ত পৌছাতে সক্ষম হয়েছে। আধুনিক বিশ্বের সাথে পাল্লা দিয়ে শিক্ষার মান উন্নয়ন এবং প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন অগ্রগতি নিয়ে সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ’র প্রচেষ্টায় নিরলসভাবে কাজ করেছি যার প্রতিদান হিসেবে আমি ৪র্থবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছি। আগামীতেও উন্নয়নের এদ্বারা অব্যাহত রাখতে বিদ্যালয়ের সকল অভিভাবকদের নিরংকুশ সহযোগীতা এবং ঐকান্তিকতায় হাকুর বাজার উচ্চ বিদ্যালয়কে আরোও এগিয়ে নিয়ে যেতে চাই।

এছাড়াও বিদ্যালয়ের শিক্ষাদান সংক্রান্ত কার্যাবলীর পরিবীক্ষন ( মনিটরিং ) বিদ্যালয়ের ব্যাবস্থাপনা, শিক্ষক-ছাত্রের উপস্থিতি, শিক্ষক-শিক্ষিকাদের কর্তব্য পরায়ণতা ও পাঠদানের শিক্ষার্থীদের ভালো ফলাফল অর্জনের পেছনে সকল শুভাকাঙ্ক্ষী ও অবিভাবকদের আর-ও আন্তরিক হয়ে একসাথে কাজ করলে হাকুর বাজার উচ্চ বিদ্যালয়কে উপজেলার মধ্যে মডেল বিদ্যালয় প্রতিষ্ঠা করা সম্ভব

Leave a Reply

Your email address will not be published.

scroll to top