ঢাকা,২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ত্যাগী ও নির্যাতিতদের মূল্যায়নের মাধ্যমে যুবদলকে বেগবান করতে হবে : এড মোমিন

Polish_20220425_234726945.jpg

সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেছেন, আমরা যুবদলকে শক্তিশালী করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে কাজ করে যাচ্ছি। সিলেটের তৃণমূল থেকে ত্যাগী ও নির্যাতিত মূল্যায়নের মাধ্যমে যুবদলকে আরো বেগবান করতে হবে। তিনি বলেন, দেশনেত্রী বেগম জিয়া ও তারেক রহমানের ডাকে আগামী দিনের আন্দোলন সংগ্রামে যুবদল সহ সবাইকে একযোগে কাজ করতে হবে।
তিনি সোমবার (২৫ এপ্রিল) উপজেলার বাজারস্থ একটি অভিজাত পার্টি সেন্টারে বিয়ানীবাজার উপজেলা যুবদলের কর্মী সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আগামী ১০ মে মধ্যে বিয়ানীবাজার উপজেলা যুবদলের ১০ ইউনিয়নের কমিটি গঠন করে সিলেট জেলা যুবদলের আহ্বায়ক ও সদস্য সচিব বরাবরে প্রেরণের নির্দেশ দেন। ইফতার মাহফিলে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করা হয়।
বিয়ানীবাজার উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল করিম তাজুলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক দৌলা হোসেন সুভাষ এবং যুগ্ম আহ্বায়ক জুবের আহমদের যৌথ পরিচালনায় কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবদলের সদস্য ও গোলাপগঞ্জ-বিয়ানীবাজার যুবদলের সাংগঠনিক টিমের প্রধান ময়নুল ইসলাম মঞ্জুর, জেলা যুবদলের সদস্য লিটন আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, পৌর যুবদলের আহ্বায়ক হোসেন আহমদ দুলন, যুগ্ম আহ্বায়ক নাজমুল হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নুরুল কিবরিয়া, বাবর আহমদ চৌধুরী, সাব্বির আহমদ চৌধুরী, সোয়েল আহমদ, আব্দুল গণি, জাকারিয়া আহমদ, এনাম উদ্দিন দিলাল, এম. এ. হাসনাত জামিল, মো. রিপন, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক লিমন আহমদ, জাহেদ আহমদ, জুবের আহমদ, উপজেলা যুবদলের সদস্য আজিজুর রহমান শাহীন, মাহমুদুর রহমান, মুর্শেদুর রহমান পলু, জাবের আহমদ, সাইফ আহমদ, আব্দুশ শুকুর লিমন, আবু সাঈদ, সারোয়ার খান, মো. এবাদুল হক সুমন, হোসেন আহমদ মেম্বার, নজরুল ইসলাম, ইমরান হোসেন, মিজানুর রহমান সামু, আব্দুর রশীদ মিন্টু, আবুল কালাম, শাহীন আহমদ, খাইরুল হাসান, শামীম আহমদ, সাইদুল ইসলাম, রাজু আহমদ, সৈয়দ তারেক আহমদ, আহমদ শাহীন, আতাউর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top