ঢাকা,৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জ উপজেলাকে বন্যা দুর্গত এলাকা ঘোষণার দাবি করেন উপজেলা বিএনপি

pic.jpg

 

ভারী বৃষ্টি ও পাহাড়ি ঢলে বন‍্যা প্লাবিত হয়েগেছে কোম্পানীগঞ্জ উপজেলা। বন্যা কবলিত মানুষদের ত্রাণ ও পুনর্বাসন কার্যক্রম জোরদার করাসহ কোম্পানীগঞ্জ উপজেলা সহ বিভিন্ন  উপজেলাকে বন্যা দুর্গত এলাকা ঘোষণার দাবি জানান বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কোম্পানীগঞ্জ উপজেলার সভাপতি হাজী সাহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক আলী আকবর ।

গতকাল সোমবার (১৬ মে) কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল্লাহ আল হেলাল সাক্ষরিত এক বিবৃতিতে উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক আলী আকবর  উপরোক্ত কথা বলেন।

বিবৃতিতে আরও  বলা হয় কোম্পানীগঞ্জ উপজেলাকে বন্যা দুর্গত এলাকা ঘোষণাসহ ত্রাণ ও পুনর্বাসন কার্যক্রম জোরদার ও ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ  বিতরণের দাবি জানান। এছাড়া ভেঙে যাওয়া বাঁধ-রাস্তা-ব্রীজ ও কালভার্ট দ্রুত মেরামত সহ যোগাযোগ চালু করার দাবি জানান তারা।

সিলেটর অনেক অঞ্চল বন্যায় প্লাবিত। বন্যা কবলিত এলাকায় সরকারের পক্ষ থেকে উল্লেখযোগ্য কোনো ত্রাণ তৎপরতা দেখা যাচ্ছে না। ফেল বানবাসি মানুষগুলো অনেক কষ্টে দিনাতিপাত করছেন। এমতাবস্থায় দলীয় নেতা কর্মিসহ ধনী ও সকল শ্রেণি-প্রেশার মানুষ সামর্থ্য অনুযায়ী বন্যার্ত মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কোম্পানীগঞ্জ উপজেলা শাখা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top