ঢাকা,২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আব্দুল মোহাইমিন হক কে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সংবর্ধনা

Polish_20220527_120246443.jpg

ইংল‍্যান্ড প্রবাসী সিলেটের কৃতি সন্তান  আব্দুল মোহাইমিন হক (পিতা : শহিদুল হক সিহান) ঢাকার মোহামেডান স্পোর্টিং ক্লাবে চান্স পাওয়ায় সিলেট জেলা ক্রীড়া সংস্হার উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে আব্দুল মোহাইমিন হক কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় এবং তার জন্য দুআর করেন সিলেট  জেলা  ক্রীড়া সংস্থা  l

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে  সিলেট জেলা ক্রীড়া  সংস্হার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন মোহাইমিন সিলেটের কৃতি সন্তান। যার জন্য আমি গর্ব করি কারণ আমি সিলেটেরই সন্তান। সিলেটের কেউ ঢাকায় খেললে আমি আনন্দ পায়। সে ইংল‍্যান্ডের মত  দেশে প্রবাস জীবনে আরাম আয়েসে দিন কাটাতে পারত কিন্তু দেশের কথা চিন্তা করে প্রবাসে আরাম আয়েস জীবন ত‍্যাগ করে দেশকে ফুটবল খেলার মাধ্যমে উচ্চ শিহরে পৌঁছনোর স্বপ্ন নিয়ে মাঠে খেলে যাচ্ছে যদিও ইংল‍্যান্ডের মত আমাদের দেশে সুযোগ সুবিধা নেই। তিনি তার মঙ্গল কামনা করে আরও বলেন  মোহাইমিন বাংলাদেশের জাতীয় দলে খেলবে এই আশা রাখি, তার সফলতায় দেশের ফুটবল আর এগিয়ে যাবে সেই প্রত‍্যাশা করি।

অনুষ্ঠানে উপস্হিত ছিলেন জেলা ক্রীড়া সংস্হার যুগ্ম সম্পাদক হানিফ আলম চৌধুরী, মোহাইমিন হকের গর্ভিত পিতা শহিদুল হক সিহান, সমাজ সেবক মইনুল ইসলাম মন্জু, আহমদ আলী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top