ঢাকা,২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৪ ঘন্টার মধ্যে আব্দুর রউফ হত্যার প্রধান আসামিকে গ্রেফতার করলো গোয়াইনঘাট থানা পুলিশ

received_538884807161362.jpeg

সাদিকুর রহমান বিশেষ প্রতিনিধিঃ

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়ন র হাটগ্রামে গতকাল ২২ জুলাই ২১ বেলা ১২ ঘটিকার সময় জমি সংক্রান্ত জেরে আব্দুর রউফ হত্যার ঘটনা ঘটে।

আজ ২৩ জুলাই শুক্রবার মাগরিবের আগ মুহুর্তে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনের নির্দেশে কানাইঘাট থানা পুলিশের সহযোগিতায় আব্দুর রউফ হত্যার প্রধান আসামি মানিক আহমদ(৩৫) কে গ্রেফতার করে গোয়াইনঘাট থানা পুলিশ।

উল্লেখ্য, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পরিমল চন্দ দেব হাটগ্রাম এলাকাবাসীকে আশ্বস্ত করেছিলেন ২৪ ঘন্টার মধ্যে প্রধান আসামিকে গ্রেফতার করার।

কিন্তু ২৪ ঘন্টা পার হওয়ার আগেই কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের কাটালবাড়ি নামক গ্রাম থেকে আব্দুর রউফ হত্যার প্রধান আসামি মানিক আহমদকে গ্রেফতার করা হয়।

আসামিকে গ্রেফতার করায় নিহতের পরিবার ও এলাকাবাসী গোয়াইনঘাট থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

গোয়াইনঘাটে চাচাতো ভাইয়ের চাকুর আঘাতে আব্দুর রউফ(৩২) নামে এক যুবক নিহত

received_265175355370346.jpeg

সাদিকুর রহমান বিশেষ প্রতিনিধি
সিলেটের গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের হাটগ্রামের আব্দুর রহমানের একমাত্র ছেলে আব্দুর রউফ (৩০) কে খুন করেছে চাচাতো ভাই মানিক আহমদ এর দাড়ালো চাকুর আঘাতে খুন হয়েছে। নিহত আব্দুর রউফ হাটগ্রাম পশ্চিম পাড়ার আব্দুর রহমানের ছেলে।

খবর নিয়ে জানা যায়, বৃহস্পতিবার ১২ টার দিকে আব্দুর রউফ তার ঘরের পিছনে টয়লেট নির্মাণের কাজ করছিলেন। এই জায়গাকে কেন্দ্র করে চাচাতো ভাই হবি রহমানের ছেলে মানিক মিয়া (৩৫) ধারালো চাকু দিয়ে পেটে আঘাত করলে ঘটনাস্থলেই ঐ যুবক নিহত হন। এ ছাড়াও ঐ ঘটনায় নিহতের পিতা আব্দুর রহমানও (৭০)আহত হন।
এদিকে ঘটনার খবর পাওয়ার সাথে সাথেই গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) প্রবাস কুমার সিংহ এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনার বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব জানান, এই হত্যার পিছনে জড়িতদের দ্রুত গ্রেফতার ও সব ধরণের আইনি সহযোগিতা প্রদান করতে থানা পুলিশ আন্তরিক হয়ে কাজ করবে।

লাশটি ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ঘটনার পরপরই ঘাতক মানিক সহ জড়িতরা হাওর এলাকা দিয়ে পালিয়ে ।

ইসলামী যুব আনন্দলন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার ঈদ শুভেচ্ছা

Polish_20210720_013109172.jpg

কোম্পানীগঞ্জ সহ দেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযাহার উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী যুব আনন্দলন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও সিলেট  জেলা শাখার  প্রকাশনা সম্পাদক,  কোম্পানীগঞ্জের কৃতি সন্তান মুহাম্মদ আল আমিন ও উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা শাখার দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক মোহাম্মদ  আকবর হোসেন ।

শুভেচ্ছা বার্তায় সভাপতি ও সাধারণ সম্পাদক  বলেন ত্যাগে মহিমান্বিত প্রতি বছর ঈদ-উল-আজহার আমাদের মাঝে আসে। ঈদ হিংসা-বিদ্বেষ-লোভ ক্রোধকে পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করার শিক্ষা দেয়। ঈদ আমাদের জন্য বয়ে আনে অনাবিল আনন্দ ও খুশির বার্তা।

ধরমপাশা উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল-আজহার উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বদরুজ্জামান বাদন

Polish_20210719_221407162.jpg

ধরমপাশা উপজেলা সহ দেশবাসীকে পবিত্র ঈদ-উল-আজহার  শুভেচ্ছা জানিয়েছেন ধরমপাশা উপজেলার কৃতি সন্তান,আগামী দিনের কাণ্ডারী, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার যুগ্ম সম্পাদক ও আর রাইয়্যান ইন্টারন্যাশনাল স্কুল এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বদরুজ্জামান বাদন।

তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন ত্যাগে মহিমান্বিত প্রতি বছর ঈদ-উল-আজহার আমাদের মাঝে আসে। ঈদ হিংসা-বিদ্বেষ-লোভ ক্রোধকে পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করার শিক্ষা দেয়। ঈদ আমাদের জন্য বয়ে আনে অনাবিল আনন্দ ও খুশির বার্তা।

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল ০১৭২৬৮৪০৩০৪

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com